ফ্লোরিডার সড়কে ভেঙে পড়ল উড়োজাহাজ, নিহত ২

টিবিটি ডেস্ক
টিবিটি ডেস্ক
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ০১:২৩ এএম
ছবি:এপি

যুক্তরাষ্ট্রের মহাসড়কে জরুরি অবতরণের সময় ব্যক্তিগত উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। 

গতকাল শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকালে দেশটির দক্ষিণ-পশ্চিম ফ্লোরিডার একটি মহাসড়কে আকাশযানটি আছড়ে পড়ে। খবর দ্য গার্ডিয়ান। 

প্রতিবেদনে বলা হয়েছে, উড়োজাহাজ বিধ্বস্ত হাওয়ার পর কালো ধোঁয়ায় ছেয়ে যায় আশপাশের এলাকা। এসময় দুটি গাড়ি মুখোমুখি সংঘর্ষ হলে যান চলাচল ব্যাহত হয়। স্থানীয় কোলিয়ার কাউন্টির পাইন রিজ রোডে এ দুর্ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে দ্য গার্ডিয়ান জানিয়েছে, গতকাল বিকালে জরুরি অবতরণের সময় উড়োজাহাজটি মহাসড়কে থাকা একটি গাড়ির ওপর আছড়ে পড়ে। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের একজন জানান, উড়োজাহাজটি বিধ্বস্ত হওয়ার আগে তাদের মাথার মাত্র কয়েক ইঞ্চি ওপর দিয়ে মাটির দিকে নেমে আসছিল। এরপর মুহূর্তের মধ্যে বিকট শব্দ হয় এবং আগুন জ্বলতে দেখা যায়।

অন্যদিকে ন্যাপলস বিমানবন্দর কর্তৃপক্ষের মুখপাত্র রবিন কিং জানিংয়েছেন, গতকাল দুপুরে ব্যক্তিগত উড়োজাহাজটি ওহিও স্টেট ইউনিভার্সিটির বিমানবন্দর থেকে নেপলসের দিকে যাওয়ার পথে ইঞ্জিন বিকল হয়ে দুর্ঘটনার কবলে পড়ে।

বিধ্বস্ত হওয়ার সময় আকাশযানটিতে পাঁচ জন ভ্রমণ করছিলেন বলে জানিয়েছেন প্রাদেশিক বেসামরিক উড়োজাহাজ কর্তৃপক্ষ। পরে উদ্ধারকর্মীরা জীবিত তিনজনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেছেন।