আবেদন করুন দ্রুত

৮ ব্যাংক সিনিয়র অফিসার পদে নেবে ৯৭৪ জন

টিবিটি ডেস্ক
টিবিটি ডেস্ক
প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২৪ ০৩:৩১ এএম

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত আটটি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানে সিনিয়র অফিসার (সাধারণ) পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এসব ব্যাংকে ৯৭৪ জন সিনিয়র অফিসার নেওয়া হবে। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে জনবল নিয়োগের এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

 যেকোনো বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। আবেদনের শেষ সময় ১৯ জানুয়ারি। এই পদে নিয়োগ পেলে বেতন স্কেল হবে ২২,০০০-৫৩,০৬০ টাকা।

আবেদনের সর্বোচ্চ বয়স ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের জব আইডি নম্বর ১০২০১। আবেদন ফি বাবদ ২০০ টাকা ডাচ্‌-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে জমা দিতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

সিনিয়র অফিসার (সাধারণ) পদে নিয়োগ দেওয়া হবে ৯৭৪ জন। এর মধ্যে সোনালী ব্যাংকে ৪১৪ জন, জনতা ব্যাংকে ১০০, অগ্রণী ব্যাংকে ২৫০, বাংলাদেশে ডেভেলপমেন্ট ব্যাংকে ৪০, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৬৮, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে ১০, প্রবাসীকল্যাণ ব্যাংকে ২০, কর্মসংস্থান ব্যাংকে ১২ ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ৬০ জন নেওয়া হবে।

*আবেদনের বিস্তারিত দেখুন এখানে https://erecruitment.bb.org.bd/career/dec202023_bscs_131.pdf